অসুস্থ উখিয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী’কে দেখতে হাসপাতালে : সাবেক এমপি বদি 

8

মোঃ আলমগীর,কালেকশন নিউজ ::
কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গুরুতর অসুস্থ মাহমুদুল হক চৌধুরী’কে দেখতে কক্সবাজার ডিজিটাল হাসপাতালে গেছেন উখিয়া-টেকনাফ (কক্সবাজার-৪) আসনের দুই দুই বারের জনপ্রিয় সাবেক  সংসদ সদস্য ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য
আলহাজ্ব আব্দুর রহমান বদি। গতকাল বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত আটটার দিকে তিনি কক্সবাজার ডিজিটাল হাসপাতালে পৌঁছে সেখানে চিকিৎসাধীন উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গুরুতর অসুস্থ মাহমুদুল হক চৌধুরী’র শাররীক অবস্থার খোঁজ-খবর নেন।

এসময় কক্সবাজার ডিজিটাল হাসপাতালে সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি’র সঙ্গে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য আশরাফ জাহান কাজল।

ওইসময় অসুস্থ উখিয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী’র শারীরিক খোঁজখবর নেন সাবেক এমপি বদি। পরে তাঁর আরোগ্য লাভে মহান আল্লাহ তালার কাছে দোয়া কামনা করেন। একই সঙ্গে
সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি অসুস্থ সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী’র আরোগ্য লাভ করেন সেইজন্য (উখিয়া-টেকনাফ) ও দেশবাসীসহ্ সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মী ছাড়াও শুভানুধায়ী সবাইকে তাঁর জন্য দোয়া করার আহবান জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here