আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি ঘোষণা

5

কালেকশন ডেক্স ::  বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কর্মসূচি ঘোষণা করেন।

মাসব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে, ২৩ জুন রোববার সূর্যোদয়কালে কেন্দ্রীয় কার্যালয় ও সারাদেশের সব কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। একই দিন সকাল ৯টায় জাতীয় সঙ্গীত পরিবেশন। বেলুন ও পায়রা অবমুক্ত। একইসঙ্গে বঙ্গবন্ধু ভবনে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।

সকাল ৯টা ৩০ মিনিটে টুঙ্গীপাড়ায় কেন্দ্রীয় সংসদের পক্ষ থেকে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন। ২৪ জুন সোমবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আলোচনা সভা ও তৃণমূলের প্রবীণ নেতাদের সম্মাননা দেওয়া।

২৫ জুন মঙ্গলবার দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। পরবর্তীতে হাতিরঝিল ও রবীন্দ্র সরোবরে সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্মরণিকা, ক্রোড়পত্র এবং পোস্টার প্রকাশ। রাজধানীতে সীমিত আকারে সাজসজ্জা।

কেন্দ্রীয় কার্যালয়ের পাশাপাশি সারাদেশের জেলা, উপজেলা, মহানগরে সভা সমাবেশ সেমিনার, র‌্যালি, স্মরণিকা প্রকাশ এবং রচনা প্রতিযোগিতার আয়োজন করা হবে।

কর্মসূচি ঘোষণাকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, ঢাকা মহানগর নেতারা, ঢাকার দু’সিটি মেয়রসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। সূত্র বাংলানিউজ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here