ইউনাইটেড গ্রুপের উদ্যোগে টেকনাফ স্থলবন্দরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

150

মোঃ আলমগী,টেকনাফঃ- ইউনাইটেড গ্রুপের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ২৪ মে,২০১৯ ইংরেজি (শুক্রবার) বিকেলে টেকনাফ স্থলবন্দরের হলরুমে ইউনাইটেড ল্যান্ডপোর্ট এর ব্যবস্থাপক মোহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় অংশ নেন,টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খাঁন, উপঅধিনায়ক শরীফুল ইসলাম জোমাদ্দার, টেকনাফ স্থলবন্দরের এ,জি,এম মোহাম্মদ জসিম উদ্দিন, ইউনাইটেড গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা,এবং টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া।

টেকনাফ পৌর যুবলীগ যুগ্ন আহবায়ক ব্যবসায়ী মোহাম্মদ আব্দুল্লাহ, বিভিন্ন সিএনএফ এজেন্ট এর প্রতিনিধি,স্থলবন্দর ব্যবসায়ী প্রতিনিধি,কাস্টম এর প্রতিনিধি,টেকনাফ র‍্যাব- এর প্রতিনিধি এবং টেকনাফ বাজার ব্যবসায়ী সাংবাদিক মোঃ আলমগীর, ডেইলি টেকনাফ.ডটকম এর সম্পাদক মিজানুর রহমান মিজান সহ সরকারি-বেসরকারি কর্মকর্তারা এবং ব্যবসায়ীবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় ইফতার পূর্ববর্তী রমজান আত্মশুদ্ধির মাস বিশ্বের মুসলিম গন রমজান মাসের রোজা রেখে সংযম পালন করেন। রমযানের ফজিলত ও গুরুত্ব সম্পর্কে আলোচনা শেষে দেশ-জাতী ও বিশ্বের সকল মুসলমানদের কল্যানে বিশেষ দোওয়া ও মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here