ঈদ পরবর্তী সর্ব-সাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় করেন : সাবেক এমপি বদি

77

 

মোঃ আলমগীর,টেকনাফ ::
কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি (সিআইপি) পবিত্র ঈদুল আজহার পরবর্তী (১৩ আগস্ট) এলাকার সর্বস্থরের জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় করেন আজ মঙ্গলবার (১৩ আগস্ট) টেকনাফ পৌরসভাস্থ নীজ বাস ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

বিশেষ সূত্রে জানা যায়, ১৩ আগস্ট মঙ্গলবার বাদ যোহর প্রথমে সাবেক সাংসদ ও টেকনাফ আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলীর বাসায় নীজে স্ব-শরীরে গিয়ে দেখা করে সন্মান ও সৌজন্যতার বিরল দৃষ্টান্ত স্থাপন করেন।এসময় সাবেক এমপি বদির সাথে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

পরে সাবেক এমপি বদির পুরাতন বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন -টেকনাফ সদর আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগ,টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ,সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মী ও দূর দূরান্ত থেকে আগত বিভিন্ন শ্রণী পেশার মানুষ,মুরব্বীয়ান ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায়,বিস্তর মানুষের আন্তরিক আগমনে উক্ত স্থান লোকে লোকারন্য হয়ে উঠে।আগত সন্মানীত অতিথি বৃন্দদের জন্য রুচিশীল আপ্যয়নের ব্যবস্থা করেন এবং নীজ হাতে আপ্যয়ন করতেও দেখা যায়।

এসময় উপস্থিত সবাই সাবেক এ সফল সাংসদের সাথে ব্যক্তিগত ও নীজ এলাকার বিভিন্ন কর্মকাণ্ডের খোলামেলা আলাপ আলোচনা করেন। সাবেক এমপি বদি অত্যন্ত আন্তরিকতার সাথে সবাইকে জড়িয়ে ধরে সবার কথা গুরুত্বের সাথে শুনার চেষ্টা করেন এবং সবার ভালবাসায় সিক্ত হন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here