উখিয়ার কোটবাজারে জনদূর্ভোগ ফেসবুকে ভাইরাল, প্রশাসনের উদ্যোগ

5

নিজস্ব প্রতিবেদক উখিয়া ::

কক্সবাজার-টেকনাফ মহাসড়কের বানিজ্যিক এলাকা কোটবাজারের জলাবদ্ধতা ও রাস্তা নিয়ে সাধারন জনগনের হাজার হাজার ফেসবুকে জনদূর্ভোগের ছবি ও স্ট্যাটাসসহ সম্মিলিত প্রতিবাদের প্রেক্ষিতে দ্রুত ব্যবস্থা গ্রহন করেছেন উখিয়ার ইউএনও নিকারুজ্জামান চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

গত শুত্রুবার রাত থেকে সড়ক মেরামতের কাজ শুরু হয়ে শনিবার রাত পর্যস্ত চলে। আপাতত ইট বসিয়ে সড়ক চলাচল উপযোগী করা হয়েছে।

রবিবারও কাজ চলবে পাশাপাশি রাস্তার পাশের অবৈধ স্থাপনা সরিয়ে নিতে মাইকিং করা হবে। এ ব্যাপারে ইউএনও নিকারুজ্জামান চৌধুরী কক্সটিভিকে বলেন, কোটবাজারের ব্যাপারে আমি সড়ক বিভাগের সাথে কথা বলেছি, তারা কথা রাখেনি। তাই আমি শুত্রুবার রাতে স্থানীয় চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরীর সাথে কথা বলে পানি সরানোর ব্যবস্থা করেছি। শনিবার আমি ও উপজেলা চেয়ারম্যান গিয়ে পুরো কাজ তদারকি করেছি। ইট বসিয়ে সড়ক চলাচল উপযোগী করা হয়েছে। রবিবারও কাজ করা হবে পাশাপাশি মাইকিং করা হবে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে। ড্রেন গুলো পরিস্কার করতে হবে। রাস্তার পাশে যাতে ময়লা অাবর্জনা না থাকে সে ব্যাপারে স্থানীয় জনগণকে সজাগ থাকতে হবে। জনগনের কষ্ট লাগবে চেষ্টা করে যাচ্ছে প্রশাসন। এতে সবার সহযোগিতা দরকার।

এসময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলাম, রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাইরুল আলম, হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম, জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী ও সেলিম কাইসারসহ অনেকই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here