উখিয়ায় মিথুনের নেতৃত্বে শামসুজ্জামান দুদু’কে অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

105

মোঃ আলমগীর,কালেকশন নিউজ ::
কক্সবাজারের উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন নেতৃত্বে হাজারো নেতা কর্মী নিয়ে শোক দিবস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে উখিয়া উপজেলা ছাত্রলীগ।

শুক্রবার উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। উখিয়া স্টেশন চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে পাদদেশে গিয়ে শেষ হয়। মিছিলে উখিয়া ছাত্রলীগের প্রায় দুই হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ থেকে বলা হয়, একটি টেলিভিশনের টকশোতে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু যেভাবে প্রধানমন্ত্রী সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে তাকে রাষ্ট্রীয় ক্ষমতা থেকে উৎখাত করতে হুমকি দিয়েছেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল। তাকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান ছাত্রলীগ নেতারা।

উখিয়া উপজেলা শাখা ছাত্রলীগ সভাপতি মকবুল হোসাইন মিথুন বলেন, দেশরত্ন শেখ হাসিনার তিল তিল পরিশ্রমে গড়ে উঠছে আজকের সোনালী বাংলাদেশ। তার সঠিক নেতৃত্বে দেশ যখনই ডিজিটালাইজেশনের দিকে উন্নিত হচ্ছে, তখনই বিএনপি জামায়াত চক্র ষড়যন্ত্রে লিপ্ত হয়। তার সর্বশেষ নজির আমরা বিএনপি নেতার মন্তব্যে পেয়েছি।

তিনি বলেন, শেখ হাসিনার একনিষ্ঠ অবদানে দেশ উন্নতির উচ্চ শিখরে পর্দাপণ করছে। কোনো কুচক্রীমহল শেখ হাসিনার অগ্রযাত্রাকে দমাতে পারবে না। আমরা দ্রুত বেফাঁস মন্তব্যকারী বিএনপি নেতাকে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

সমাবেশ ও বিক্ষোভ মিছিলে উখিয়া উপজেলা ছাত্রলীগের ইউনিয়ন ও বিভিন্ন হল ইউনিটের দায়িত্বে থাকা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত ১৬ সেপ্টেম্বর ডিবিসি টেলিভিশনের আলোচনা অনুষ্ঠান রাজকাহনে শামসুজ্জামান দুদু বলেন ‘এদেশ থেকে বঙ্গবন্ধু যেভাবে বিদায় নিয়েছে, শেখ হাসিনাকেও সেভাবে বিদায় নিতে হবে। তাতে গণতন্ত্র পুনরুদ্ধার হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here