উখিয়া জালিয়াপালং ইউনিয়ন, স্বেচ্ছাসেবকলীগের ২৫ তম জন্মদিন পালিত!

75

মোঃ মাহিম চৌধুরী উখিয়া থেকে ::
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৫ তম জন্মদিন উপলক্ষ্যে উখিয়া জালিয়াপালং ইউনিয়ন  শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ব্যাপক কর্মসূচী পালন করেছে।

শনিবার বিকাল ৪ টায় উখিয়া জালিয়াপালং ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ পক্ষ থেকে রজতজয়ন্তী উৎযাপনে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের দলীয় কার্যালয়ে দিবসটি উপলক্ষ্যে শোভাযাত্রা আলোচনা সভা কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন।

প্রধান অতিথি উখিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবু স্বপন স্বরমা রণি, বিশেষ অতিথি ও প্রধান বক্তা ইঞ্জিনিয়ার মোঃ মাহিম চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট ঢাকা মহানগর উত্তর। এসময় উপস্থিত ছিলেন হলদিয়া পালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার সিকদার ও জালিয়াপালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গফুর আলম,সাধারণ সম্পাদক মোঃ আবছারসহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এবার উদযাপনে প্রতিষ্ঠার রজত জয়ন্তীতে সংগঠনটি বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এর মধ্যে কেন্দ্রীয় কার্যালয় ও সারা দেশে আঞ্চলিক সংগঠনের কার্যালয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন। এছাড়াও প্রতিষ্ঠার ২৫বছরকে বর্ণিল ও স্মরণীয় করতে রাখতে বর্ণাঢ্য র‌্যালী, পোস্টার, ফেস্টুন,আলোকসজ্জা, মহাসড়কের দুই পাশ ও গুরুত্বপূর্ণ এলাকায় গেট নির্মাণ করার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির অনুরূপ সংগঠনের প্রতিটি জেলা ও উপজেলা কমিটিগুলোও কর্মসূচি পালন করে।

১৯৯৪ সালের ২৭ জুলাই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করেন। সংগঠনটির প্রতিষ্ঠাতা নেতা ছিলেন বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here