এমপি শাহীন বদি’র পক্ষে সম্ভাব্য মেম্বার প্রার্থী জিয়াউর রহমান ৫শ অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ

185

মোঃ আলমগীর, টেকনাফ ::

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়ন শনিবার ৮ জুন সকাল সাড়ে দশটায় ৮নং ওয়ার্ডে ১০ কেজি করে ৫০০ অসহায় গরীব দুঃখী পরিবারের মাঝে চাউল বিতরণ করেন এমপি শাহীন বদি’র পক্ষে বিশিষ্ট গরু ব্যবসায়ী ও সমাজসেবক জিয়াউর রহমান। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের একমাত্র প্রতিক কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি (সিআইপি), এবং সহধর্মিণী একাদশ জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য শাহীন আক্তার বদি এমপি’র পক্ষে টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বড় হাবীব পাড়ায় ২৫০ এবং নাজির পাড়ায় ২৫০ এলাকার গরু ব্যবসায়ী জিয়াউর রহমান।

এসময় জিয়াউর রহমানের নিজ বাড়িতে-৫০০ শত অসহায় গরীব দুঃখি মহিলাদের মাঝে-১০ কেজি করে চাউল বিতরণ করেন টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী জিয়াউর রহমান।

এসময় টেকনাফ করিডোরের বিশিষ্ট গরু ব্যবসায়ী ও সমাজসেবক জিয়াউর রহমান বলেন,জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃতাধীন আওয়ামীলীগ সরকার হচ্ছে গরীব বান্ধব সরকার। আর তাই সময় মতোই সঠিকভাবে জনগণের চাহিদাপূরণ করেন আওয়ামী লীগের নেতৃত্বে সততা ও নিষ্ঠার সাথে দেশের সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হওয়ার ফলে জাতিসংঘে আজ বিশ্ব নেতাদের প্রশংসা পাচ্ছে বাংলাদেশ।

সম্ভাব্য মেম্বার প্রার্থী জিয়াউর রহমান বলেন, আজ দেশের মানুষ নিরাপত্তার সাথে বসবাস করে নিজের সন্তানদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে পারছেন। বছরের প্রথম দিন বই পাচ্ছে। নারীরা তাদের প্রাপ্য সম্মান পাওয়ার পাশাপাশি নিজেদের যোগ্যতা বলে অধিষ্ঠিত হচ্ছেন গূরুত্বপূর্ণ পদে।

জিয়াউর রহমান আরো বলেন, জাতির সূর্য সন্তান মুক্তিযোদ্ধারা পাচ্ছেন সর্বোচ্চ সম্মান। এধারা অব্যাহত রাখতে তাই আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং উখিয়া টেকনাফ আসনের দুই দুই সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি ভায়ের পক্ষে সবাই কে কাজ করতে হবে বলে জানান, টেকনাফ সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী জিয়াউর রহমান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here