ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানালেন-শাহীন বদি এমপি ও সাবেক এমপি বদি

8

মোঃ আলমগীর,টেকনাফঃ

প্রায় ৭০ দিন চিকিৎসা পর দেশে ফিরছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (১৫ মে) দুপুর ২টায় সিঙ্গাপুরের চাঙ্গি এয়ারপোর্ট থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি ০৮৫- ফ্লাইটে বাংলাদেশের উদ্দেশে রওনা হয়।

এ নেতার দেশে ফিরে আসাতে শুভেচ্ছা জানিয়েছেন
কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি সিআইপি এবং সহধর্মিণী শাহীন আক্তার বদি এমপি।

আজ বুধবার (১৫ মার্চ) সংসদ সদস্য শাহীন আক্তার বদি এমপি ও সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি সিআইপি তার ফেসবুক পেইজে ওবায়দুল কাদের এর একটি আপলোড দিয়ে ছবি দিয়ে লিখেছেন, “প্রিয় নেতা ওবায়দুল কাদের ভাই আবার চাঞ্চল্যে ভরে তুলবেন সকল প্রান্তর: সেটাই প্রত্যাশা ও প্রার্থনা—”

উল্লেখ্য, গত ৩ মার্চ হার্ট অ্যাটাকের পর ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ৪ মেমুমূর্ষু অবস্থায় ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়। গত ৫ এপ্রিল তিনি হাসপাতাল ছাড়লেও সেখানে একটি ভাড়া বাসায় ওঠেন। সেখানে থেকে তিনি ফলোআপ চিকিৎসায় ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here