1. engg.robel@gmail.com : Shah Mohammad Robel : Shah Mohammad Robel
  2. alamgirtekcip@gmail.com : CollectionNews :
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৬:৩৭ অপরাহ্ন

জনগণকে স্বাস্থ্যসেবা আরো আন্তরিক ভাবে দায়িত্ব পালন করতে হবে: এমপি শাহীন বদি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ১১৫ নিউজটি পড়া হয়েছে

 

মোঃ আলমগীর, টেকনাফ ::
কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে সভাপতি একাদশ জাতীয় সংসদের সংসদ সদস্য শাহীন আক্তার বদি’র সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বিদায়ী কমিটির সভাপতি কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের দুই দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য দক্ষিণাঞ্চলের গরীব দুখী মেহনতী মানুষের একমাত্র গরীবের বন্ধু আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি। উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সুমন বড়ুয়া,এবং টেকনাফের অসহায় গরীব দুঃখি মানুষ’কে রাত দিন পরিশ্রম করে সেবা দিয়ে যাচ্ছেন তিনি হলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ এনামুল হক, ডাঃ শোভন দাশ, সমাজ সেবা কর্মকর্তা সিরাজুল ইসলাম, কমিটির সদস্য জহির হোসেন এমএ, মুক্তিযোদ্ধা কমান্ডার জহির আহমদ প্রমুখ।

এসময় সভায় সংসদ সদস্য শাহীন আক্তার বদি বলেন, সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে আরো আন্তরিক ভাবে দায়িত্ব পালন করতে হবে। দায়িত্ব পালনে ব্যার্থ হলে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি হাসাপাতালের চিকিৎসক সংকট ও অন্যান্য সমস্যা দ্রুত সমাধানের জন্য স্বাস্থ্য মন্ত্রনালয় বরাবরে প্রয়োজনীয় চাহিদা পত্র প্রেরণ করা হবে বলেও সভাকে অবহিত করেন।

সভায় হাসপাতালের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরেন ডা: এনামুল হক। সভার শুরুতে সিনিয়র স্টাফ নার্স হেনা পারভিন নতুন সভাপতিকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে কমিটির সভাপতি এমপি শাহীন আক্তার বদি এবং
জনপ্রিয় সাবেক এমপি বদি’সহ অন্যান্যরা হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে রোগীদের খোঁজখবর নেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..