টেকনাফের বর্ষীয়ান রাজনীতিবিদ আওয়ামীলীগ নেতা আনোয়ার চেয়ারম্যানের জানাযা সম্পন্ন

157

মোঃ আলমগীর,টেকনাফ ::কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি মরহুম মৌলভী ফজলুল করিমের ছেলে সদর ইউনিয়নের ভাইস চেয়ারম্যান,কৃষকলীগের সভাপতি ও হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ আলী’র পিতা বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, দানবীর আনোয়ার মিয়া (৯২) এর জানাযা সদর ইউনিয়নের হাবির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বেলা ১১ টায় সম্পন্ন হয়েছে।এসময় বক্তব্য রাখেন, হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ আলী।

উপস্থিত ছিলেন,কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের দুই দুই বারের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি (সিআইপি), ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী, জেলা বিএনপির সভাপতি মোঃ শাহাজাহান চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শফিক মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনছুর,উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদা,উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হুদা, সাবেক পৌর প্রশাসক এস,এম,ফারুক বাবুল, সাবেক উপজেলা ভাইচ-চেয়ারম্যান ইউনুছ বাঙ্গালি,আওয়ামীলীগের সিনিয়র সহ-সহসভাপতি জহির হোসেন এম এ, সদস্য সোনা আলী, সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন সহ অসংখ্য গুণীজন অংশ গ্রহন করেন।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার(০৮ আগস্ট) সকাল সাড়ে ৫টায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৫ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন।
তাঁর দুই ছেলে মোহাম্মদ আলী হাইকোর্টের বিচারপতি ও ছোট ছেলে মো. হারুন কানাডা প্রবাসী। টেকনাফের রাজনৈতিক-সামাজিক অঙ্গনে তিনি অত্যন্ত সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি হিসাবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here