টেকনাফে কে আছেন এমন হেতু,যে দূর্দিনে দেয় সেতু, ফ্রি খৎনা ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে : সাবেক এমপি বদি

247

মোঃ আলমগীর, টেকনাফ ::

কক্সবাজারের টেকনাফ মেরিন সিটি হাসপাতালে সাবেক জনপ্রিয় এমপি বদির উদ্যোগে সাপ্তাহ ব্যাপী ফ্রি খতনা ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। ৯জুলাই মঙ্গলবার সকাল ১১টায় থেকে ৭দিন ব্যাপী খৎনা ক্যাম্প শুরু হয়। চলবে আগামী ১৫ জুলাই পর্যন্ত। খৎনা অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান (বদি) সিআইপি।

এমপি বদির নিজস্ব অর্থায়নে টেকনাফ মেরিন সিটি হাসপাতালে ৭দিন ব্যাপী এই ফ্রি খৎনা ক্যাম্পের আয়োজন করা হয় বলে সূত্রে জানা যায়। এসময় ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠানে সাবেক এমপি বদি বলেন,বাংলাদেশের সর্ব দক্ষিনে অবস্থিত আমার প্রাণের মায়া জড়ানো শেষ ভূখণ্ডের আপামর জনসাধারণের স্বাস্থসেবা নিশ্চিত করতে এবং পাশে থেকে সেবা করার লক্ষ্যে এই টেকনাফ মেরিন সিটি হসপিটাল।তিনি আরো বলেন, খতনা করা প্রবিত্র ইসলাম ধর্মের একটি নীতি। এটি একটি মহান সুন্নত ও সেবামূলক কাজ। এছাড়া আমার এলাকার গরীব জনগণ চিকিৎসার জন্য ঢাকা-চট্রগ্রামে গিয়ে অতিরিক্ত টাকা ব্যায় করতে হবেনা। এখন থেকে টেকনাফ মেরিন সিটি হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্টারের মাধ্যমে চিকিৎসা সেবা নিতে পারবে।

তিনি আরো বলেন, নবীর সুন্নত ও সেবামূলক খৎনা ক্যাম্প এর আয়োজন করতে পেরে মহান আল্লাহুর কাছে শুকরিয়া আদায় করছি।

প্রফেসর আবু তাহের এর সঞ্চালনায় অনুষ্ঠিত খৎনা অনুষ্টারে সভাপতিত্ব করেন, হাসপাতালের চেয়ারম্যান ও প্যানেল মেয়র-৩ কোহিনুর আক্তার।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, টেকনাফ সদর হাসপাতালের কর্মকর্তা ডাঃ সুমন বড়ুয়া, হাসপাতালের পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান, রুবেল উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তি, সুশীল সমাজ ও এত্র এলাকার হতদরিদ্র পরিবারের সদস্য গণ সাংবাদিক বৃন্দ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here