টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা ব্যবসায়ী নিহত

118

মোঃ আলমগীর, টেকনাফ ::
সীমান্ত শহর টেকনাফে পুলিশের সঙ্গে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে দু‘পক্ষের গোলাগুলিতে ৩-পুলিশ সদস্য আহত এবং অস্ত্রধারী সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী ২-জন গুলিবিদ্ধ হয়েছে। ঘটনাস্থল হতে ইয়াবা, অস্ত্র ও বুলেট উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ দুই অস্ত্রধারী সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

১-অক্টোবর (মঙ্গলবার) রাতের প্রথম প্রহরে টেকনাফ মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) এবিএমএস দোহার নেতৃত্বে একদল পুলিশ আটক একাধিক মামলার আসামী ৫-নং বাহারছড়া ইউনিয়নের উত্তর শীলখালীর উলা মিয়ার পুত্র মোহাম্মদ আমিন এবং টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়ার নুর মোহাম্মদের পুত্র হেলাল উদ্দিন সুমনের স্বীকারোক্তিতে উত্তর শিলখালী সাপ মারা পাহাড়ের পাদদেশে অস্ত্র ও ইয়াবা উদ্ধার অভিযানে যায়। এসময় অস্ত্রধারী সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ীর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে এসআই সুজিত, এএসআই সাইফ ও কনস্টেবল সেকান্দার আহত হয়।

কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশী করে ৫-হাজার ইয়াবা, ২-টি আগ্নেয়াস্ত্র এবং ৭-রাউন্ড কার্তুজসহ গুলিবিদ্ধ মোঃ আমিন ও হেলাল উদ্দিন সুমনকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ২-জনকে উন্নত চিকিৎসার জন্য, চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃতদেহ
কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এসময় টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ, পুলিশের অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে অস্ত্রধারী সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী সঙ্গে দু‘পক্ষের গোলাগুলিতে ৩জন পুলিশ আহত, ২জন অস্ত্রধারী সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ, অস্ত্র, ইয়াবা এবং বুলেট উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি এই ব্যাপারে পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here