1. engg.robel@gmail.com : Shah Mohammad Robel : Shah Mohammad Robel
  2. alamgirtekcip@gmail.com : CollectionNews :
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৭:১১ অপরাহ্ন

টেকনাফ আল-জামিয়া আল-ইসলামীয়া মাদ্রাসায় শুরু হয়েছে নূরানী কেন্দ্রীয় সনদ পরীক্ষা!

  • আপডেট টাইম রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১২৮ নিউজটি পড়া হয়েছে

মোঃ আলমগীর,টেকনাফ ::
নূরানী তালীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশ এর অধীনে পরিচালিত দেশব্যাপী নূরানী মাদরাসা সমুহের ৩য় শ্রেণির কেন্দ্রীয় সনদ পরীক্ষা শুরু হয়েছে।
আনন্দঘন পরিবেশে কেন্দ্রীয় সনদ পরীক্ষা দেশব্যাপী সহস্রাধিক কেন্দ্রের ন্যায় আল-জামিয়া আল-ইসলামীয়া বড় মাদ্রাসাতে অনুষ্ঠিত হচ্ছে। আল-জামিয়া আল-ইসলামীয়া নূরানী মাদ্রাসার প্রিন্সিপাল ও পরীক্ষা কেন্দ্রের প্রধান মাস্টার কামাল জানান, কেন্দ্রীয় সনদ পরীক্ষায় অংশ গ্রহনকারি সকল শিক্ষার্থীদের সুবিধার্থে সকল প্রকার সুযোগ সুবিধা নিশ্চিত করার জন্য দায়িত্বশীলদের বলা হয়েছে। টেকনাফ আল-জামিয়া আল-ইসলামীয়া মাদ্রাসা সহ টেকনাফে কয়েকটি কেন্দ্রে এক হাজার নয় শত ছাত্র-ছাত্রী নূরানী সনদ পরীক্ষায় অংশ নিচ্ছে।

বোর্ড কর্তৃপক্ষ পরীক্ষার খাতা প্রশ্নপত্রসহ প্রয়োজনীয় সরঞ্জাম ইতিমধ্যে সকল কেন্দ্রে কঠোর গোপনীয়তা ও নিরাপদে পৌছানো হয়েছে বলে এমনটি জানিয়েছেন বোর্ড কর্মকর্তা মাওলানা সিরাজুল হক সাহেব।

টেকনাফ আল-জামিয়া আল-ইসলামীয়া মাদ্রাসার কেন্দ্রে উপস্থিত অভিভাবক ও নুরানী মাদরাসার শিক্ষকদের সাথে কথা বলে জানা যায়, জীবনের প্রথম সার্টিফিকেট পরীক্ষায় অংশগ্রহণকে কেন্দ্র করে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।
উল্লেখ্য, ২০১৯ সালে প্রায় দেড় লক্ষাধিক ছাত্র/ছাত্রী এবারের কেন্দ্রীয় সনদ পরীক্ষায় অংশ গ্রহণ করছে বলে জানান বোর্ড কর্মকর্তা মৌলানা ওমর ফারুক সাহেব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..