1. engg.robel@gmail.com : Shah Mohammad Robel : Shah Mohammad Robel
  2. alamgirtekcip@gmail.com : CollectionNews :
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৭:০৯ অপরাহ্ন

নবীর জন্য নিজের প্রাণ দিতে প্রস্তুত আছি টেকনাফে কওমী কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে : সাবেক এমপি বদি

  • আপডেট টাইম শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯
  • ১৪৭ নিউজটি পড়া হয়েছে

 

মোঃ আলমগীর, টেকনাফ ::
কক্সবাজােরের সীমান্ত উপজেলা টেকনাফ বাস ষ্টেশন চত্বরে কওমী শিক্ষার্থী সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ২টা হতে সওতুল হেরা সোসাইটি নামের নব গঠিত একটি সামাজিক সংগঠন উক্ত সভার আয়োজন করেছে। এতে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড ( ইত্তেহাদ) এর কেন্দ্রীয় মহাসচিব, আল্ জামিয়া আল্ ইসলামিয়া পটিয়ার শায়খুল হাদিস ও মুহতামিম মাওলানা আবদুল হালিম বোখারী।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের দুই দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য অসহায় গরীব দুঃখি মেহনতী মানুষের এক মাত্র বন্ধু আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি। বিশেষ অতিথি টেকনাফ আল-জামিয়া আল-ইসলামীয়া মাদ্রাসার প্রধান পরিচালক মুফতি কিফায়ত উল্লাহ শফিক, লেদা ইবনে আব্বাস (রাঃ) মাদরাসার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওঃ ক্বারী শাকের আহমদ। বক্তব্য রাখেন, টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ,টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক জাবদ ইকবাল চৌধুরী, সাংবাদিক ইউনিটির সভাপতি মাওঃ সাইফুল ইসলাম সাইফী,টেকনাফ সাংবাদিক ফোরাম’র সাধারণ সম্পাদক মৌলানা মুহাম্মদ জুবাইর, লেংগুর বিল বড় মাদরাসার সিনিয়ির শিক্ষক, হাফেজ মাওঃ মুহাম্মদ তাহের, সওতুল হেরা সোসাইটির সাধারন সম্পাদক মাওঃ ইব্রাহীম রাহী,সোসাইটির সভাপতি হাফেজ মাহমুদ উল্লাহ রিয়াদের সভাপতিত্বে, ইব্রাহীম হানিফের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনায় ১২০ জন কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও বিভিন্ন উপকর প্রদান করা হয়।

সভায় সাবেক এমপি বদি বলেন,বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কওমি কওমি মাদ্রাসা এবং শিক্ষার্থীদের জন্য এইচএসসি থেকে মাস্টার্স পর্যন্ত যে সম্মান দেখিয়েছেন  বাংলাদেশের ইতিহাসে কোন সরকার অদ্যবধি পর্যন্ত দিতে পারেনি এটি একমাত্র বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সম্ভব। তিনি আরো বলেন হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর জন্য নিজের জীবন দিতে প্রস্তুত আছি।

সম্প্রতি ভোলার বোরহানুদ্দিনে ঘটে যাওয়া ঘটনা তদন্ত করে, যারা মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বিরুদ্ধে কটুক্তির ফেসবুকে ভুয়া আইডি করে ম্যাসেজ দিয়ে অবমাননা করেছে তাদের অপরাধ প্রমানিত হলে আইনী ব্যবস্থা গ্রহন করা হোক। এছাড়া ইয়াবা ও মাদকের বিরুদ্ধে আলেম ওলামাদের আরো কঠোর হতে অনুরোধ জানিয়েছেন সাবেক এমপি বদি। তিনি আরো বলেন, যারা দ্বীনি শিক্ষা অর্জন করেছে তারা কখনো অন্যায়,অবিচার, হত্যা,ধর্ষন ও খুন খারাবী করতে পারেনা। যারা প্রকৃতি মুসলমান প্রকৃতি আলেম নায়েবে রাসূলুরা দ্বীনি শিক্ষায় শিক্ষিত হতে পারেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..