1. engg.robel@gmail.com : Shah Mohammad Robel : Shah Mohammad Robel
  2. alamgirtekcip@gmail.com : CollectionNews :
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১২:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
আইনের শাসন প্রতিষ্ঠা করা হবে, অপরাধীকে শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী কক্সবাজার জেলা আ’লীগের সভায় জাতীয় সম্মেলন ও মহান বিজয় দিবসের কর্মসূচী নির্ধারণ আগামী ১৬ ডিসেম্বর থেকে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান টেকনাফে বিজিবি’র সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার টেকনাফ ডেইল পাড়া পল্লী সমাজ উন্নয়নের উদ্যােগে বেগম রোকেয়া দিবস পালিত Salman, Katrina meet Prime Minister Sheikh Hasina মা হলেন গণজাগরণ মঞ্চের স্লোগানকন্যা সেই লাকি ঢাকায় নেমে ডাবের পানি খেলেন সালমান-ক্যাটরিনা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করতে দেশে আসছেন মোদি-প্রণব-সোনিয়া মিয়ানমার ১৭ বাংলাদেশি জেলেকে আটক করেছে

বিছানায় মোবাইল চার্জে রেখে ঘুম, বিদ্যুতায়িত হয়ে চিরঘুমে যুবক

  • আপডেট টাইম সোমবার, ৩ জুন, ২০১৯
  • ১০ নিউজটি পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেক্স ::

বিছানায় ফোন চার্জে রেখে ঘুমিয়েছিলেন ২২ বছরের এক যুবক। গভীর ঘুমে মগ্ন সেই যুবকের হাত মোবাইলের চার্জারের ওপর পড়েছিল। আর এতেই বিদ্যুতায়িত হয়ে ঘুম থেকে চিরঘুমে চলে গেছেন ওই যুবক।

ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল এক প্রতিবেদনে বলছে, গত সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটেছে থাইল্যান্ডের নাখন রাতচ্যাশিমা প্রদেশে। ওই যুবক তার কক্ষে রাতে একাই ঘুমিয়েছিলেন।

সকালের দিকে পরিবারের সদস্যরা ওই যুবকের কক্ষে প্রবেশ করে বিছানার ওপর নিথর দেহ পড়ে থাকতে দেখেন। কিন্তু তার ডান হাত মোবাইল চার্জারের তারের ওপর রাখা। তখনও মোবাইলের চার্জার ওয়াল সকেটে লাগানো।

তার ডান হাতে পুড়ে যাওয়ার দাগ রয়েছে। মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদনে বলা হয়েছে, পরিবারের স্বজনরা কক্ষে প্রবেশের প্রায় পাঁচ ঘণ্টা আগেই ওই যুবক মারা গেছেন।

নিহত যুবকের মা বলছেন, তার ছেলে কঠোর পরিশ্রমী ছিল। তিনি বলেন, একেবারে ছোটবেলা থেকেই স্থানীয় বাজারে বাবার সবজি বিক্রিতে সহায়তা করে আসছিল সে।

মাত্র কয়েকমাস আগেই থাইল্যান্ডে একটি কারখানার শ্রমিকের প্রাণহানি ঘটে প্রায় একইভাবে। ওই শ্রমিক রাতে মোবাইল ফোন চার্জে রেখে কানে হেডফোন লাগিয়ে ঘুমিয়ে পড়েছিল। পরদিন সকালে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্ত প্রতিবেদনে চিকিৎসকরা জানান, কানে হেডফোন রেখে ঘুমিয়ে পড়ায় ওই ব্যক্তি বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন।

সূত্র : ডেইলি মেইল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..