1. engg.robel@gmail.com : Shah Mohammad Robel : Shah Mohammad Robel
  2. alamgirtekcip@gmail.com : CollectionNews :
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০১:২২ পূর্বাহ্ন
সর্বশেষ :
আইনের শাসন প্রতিষ্ঠা করা হবে, অপরাধীকে শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী কক্সবাজার জেলা আ’লীগের সভায় জাতীয় সম্মেলন ও মহান বিজয় দিবসের কর্মসূচী নির্ধারণ আগামী ১৬ ডিসেম্বর থেকে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান টেকনাফে বিজিবি’র সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার টেকনাফ ডেইল পাড়া পল্লী সমাজ উন্নয়নের উদ্যােগে বেগম রোকেয়া দিবস পালিত Salman, Katrina meet Prime Minister Sheikh Hasina মা হলেন গণজাগরণ মঞ্চের স্লোগানকন্যা সেই লাকি ঢাকায় নেমে ডাবের পানি খেলেন সালমান-ক্যাটরিনা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করতে দেশে আসছেন মোদি-প্রণব-সোনিয়া মিয়ানমার ১৭ বাংলাদেশি জেলেকে আটক করেছে

রাষ্ট্রীয় মর্যাদায় হুসেইন মুহম্মদ এরশাদকে পল্লীনিবাসে দাফন সম্পন্ন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
  • ১৬ নিউজটি পড়া হয়েছে

কালেকশন নিউজ ডেক্স ::
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ তার স্বপ্নের বাসভবন রংপুরের পল্লী নিবাসে সমাহিত করা হয়েছে। রাষ্ট্রীয় মর্যাদায় মঙ্গলবার বিকাল ৬টার দিকে তার দাফন সম্পন্ন হয়।

এর আগে, মঙ্গলবার বাদ জোহর রংপুরের কালেক্টরেট ঈদগাহ ময়দানে চতুর্থ ও শেষ দফায় এরশাদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে ঢাকায় নেওয়ার পথে তার মরদেহ বহনকারী গাড়িটি আটকে দেয়া হয়। এ সময় জাতীয় পার্টির নেতাকর্মীরা স্লোগান দিয়ে এরশাদকে রংপুরে দাফনের দাবি জানান।

এ অবস্থায় রংপুরের মানুষের ভালোবাসার প্রতি শ্রদ্ধা রেখে পল্লী নিবাসেই সাবেক রাষ্ট্রপতি এরশাদকে দাফন করার সিদ্ধান্ত নেয় জাতীয় পার্টি।
প্রসঙ্গত, গত ২৬ জুন সকালে অসুস্থবোধ করলে এরশাদকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল পৌনে ৮টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..