শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সাবেক এমপি বদি’র শুভেচ্ছা

78

 

মোঃ আলমগীর, টেকনাফ ::
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সাবেক এমপি বদি’র শুভেচ্ছা, হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উখিয়া-টেকনাফের হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি। হিন্দুদের সবচেয়ে বড় এ ধর্মীয় উৎসব শুরুর আগের দিন বৃহস্পতিবার এক বাণীতে শুভেচ্ছা জানিয়ে উৎসবের সফলতা প্রত্যাশা করেন তিনি।

কক্সবাজারের জনপ্রিয় সাবেক এমপি বদি বলেন, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উখিয়া-টেকনাফের সকল হিন্দু সম্প্রদায়ের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তিনি বলেন, ‘বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে।

আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে। এ উৎসব সর্বজনীন। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here