শাহ্পরীরদ্বীপের শীর্ষ ইয়াবা গডফাদার মোঃ ইব্রাহিম বন্দুকযুদ্ধে নিহত অস্ত্র ও ইয়াবা উদ্ধার

13

 

মোঃ আলমগীর, টেকনাফ:
কক্সবাজারের টেকনাফ শাহ্পরীর দ্বীপের শীর্ষ ইয়াবা কারবারি ও সন্ত্রাসী মোহাম্মদ ইব্রাহিম পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। সে শাহ্পরীর দ্বীপ মিস্ত্রি পাড়া এলাকার নুরুল আমিন ওরফে বল্লার ছেলে। গতকাল শুক্রবার রাত সাড়ে এগারটার দিকে সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ঝাউবন এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে।

এসময় ঘটনাস্থল থেকে দেশে তৈরী অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এছাড়া এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়। তারা হলেন, থানা পুলিশের এসআই দিপক বিশ্বাস, কনেস্টবল লিটু ও সাকিল। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বহু মামলার পলাতক আসামী আটক মোহাম্মদ ইব্রাহিম একজন তালিকাভূক্ত ইয়াবা কারবারি ও সন্ত্রাসী। তাকে আটকের পর গতকাল রাতে তার স্বীকারোক্তির ভিত্তিতে তাকে সহ শাহ্পরীর দ্বীপে তার ইয়াবা আস্তানায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করে পুলিশের একটি টীম। এসময় সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা তার সিন্ডিকেটের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে উভয় পক্ষের গোলাগুলিতে মোহাম্মদ ইব্রাহিম গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ইয়াবা কারবারির মোহাম্মদ ইব্রাহিমের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানা যায়। এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here