“সত্যের সন্ধানে” নামক ফেসবুক ফেক আইডিতে দেয়া স্ট্যাটাসের প্রতিবাদ !

24

 

বার্তা পরিবেশক::
গত ২৫ অক্টোবর (শুক্রবার ) “সত্যের সন্ধানে ” নামক একটি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) থেকে আমাকে জড়িয়ে একটি স্ট্যাটাস আমার দৃষ্টিগোচর হয়েছে। স্ট্যাটাসে আমার নাম উল্লেখ করে প্রচার করা তথ্যগুলো ডাহা মিথ্যা হওয়ায় আমি তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি ।

স্ট্যাটাসটি মনোযোগ দিয়ে পড়েছি, এটি কল্পনাপ্রসূত গল্প ছাড়া আর কিছুই নয়। কারণ আমাদের গ্রামটি নাফ নদীর তীরে অবস্থিত এটা ঠিক, তবে গ্রামের কর্মজীবী সকল মানুষ পেশাগত চোরাকারবারী এটা সঠিক নয়। কারা চোরাকারবারি ও মাদক কারবারি এটা প্রশাসন ভালো করেই জানে। এখানে মাদকের ছোবল পড়েছে একযুগও হইনি, কিন্তু গ্রামে আমার মত আরও অনেকে আছে পৈত্রিক সম্পদ ও বৈধ ব্যবসা করে সচ্ছলভাবে পরিবার চালাচ্ছেন আরো কয়েক যুগ আগে থেকে ।

আমি মোহাম্মদ হোছন দীর্ঘ প্রবাস জীবন শেষে বাংলাদেশে এসে ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে করি। পৈত্রিক সম্পত্তি, লবণের মাঠ দেখাশোনা করে অত্যন্ত সুনামের সহিত জীবন জীবিকা নির্বাহ করে আসছি৷ এলাকায় সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত। কারো সাথে ব্যক্তিগত কোনো সংঘাত নেই। সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে লিপ্ত রয়েছি। ইউনিয়ন যুবলীগের সাথে নিজেকে নিয়োজিত রেখে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি পাঁচ নম্বর ওয়ার্ড থেকে ইউপি সদস্য পদপ্রার্থী। এমতাবস্থায় আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার প্রতিপক্ষ আমাকে সামাজিকভাবে হেয় করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম কে ব্যবহার করে মিথ্যা ভিত্তিহীন এবং কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়ে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার ষড়যন্ত্র শুরু করেছে।

ষড়যন্ত্রকারীরা নিজের ব্যক্তিগত পরিচয় গোপন রেখে বিভিন্ন ফেক আইডি ব্যবহার করে এটাই প্রমাণ করেছে যে তাদের দেয়া তথ্য মিথ্যা এবং ভিত্তিহীন। এই ধরনের কাজ কোন সচেতন ব্যক্তির পক্ষে ব্যক্তির পক্ষে সম্ভব নয়। তাই এই ধরনের কাপুরুষিত কাজের আমি তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

সেই সাথে দেশের সুশৃংখল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং আমার শুভাকাঙ্ক্ষীদের এধরনের বিভ্রান্তিকর তথ্যে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

পাশাপাশি এই ধরনের ফেক আইডি চিহ্নিত করে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানাচ্ছি।

প্রতিবাদকারী…..
মোঃ হোসাইন
পিতা:হাজী কালা মিয়া (প্রকাশ দুবাই কালু)
মাতা:আয়েশা খাতুন
গ্রাম:ডেগিল্যার বিল
৫নং ওয়ার্ড,সাবরাং ইউনিয়ন
টেকনাফ,কক্সবাজার
ফোন:01815534318

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here