সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরীর জন্মদিনে ফেইজবুক জুড়ে শুভেচ্ছার ঝড়

29

কালেকশন নিউজ ডটকম ::

কক্সবাজারের উখিয়া উপজেলার সাংবাদিক অঙ্গনের সুপরিচিত মুখ, যমুনা টিভির কক্সবাজার প্রতিনিধি সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরীর শুভ জন্মদিনে সহকর্মী ও শুভাখাঙ্খীদের ভালবাসায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক থেকে শুরু করে বিভিন্ন মেসেন্জারে সিক্ত হলেন তিনি।

জন্মদিন একটা আনন্দের দিন। এ দিবসটি প্রত্যেক মানুষই নিজ নিজ অবস্থান থেকে স্মরণীয় করতে চায়। জন্মদিন নিয়ে অনেকেই ভিন্ন কথা বলেন, তার পরও প্রতিটি মানুষের জন্মদিনের এ আনন্দের আবেগটাই অনন্য। কক্সবাজারে দীর্ঘদিন যাবত টিভি সংবাদের সাথে জড়িত থাকায় সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী অতি পরিচিত এক নাম, যার জনপ্রিয়তা আজ সর্ব মহলে বিরাজমান। ৪জুন মঙ্গলবার তার জন্মদিবসে ফেইজবুক তাকালে তাই প্রমান করে।

কক্সবাজার বাসভবনে সাংবাদিক ইমরুল কায়েসকে শুভেচ্ছা জানাতে আগত বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধি, সহকর্মী ও সুধীমহলের ভালবাসা তার প্রমান করে। সত্যিই তিনি সামাজিক অঙ্গনে একজন সফল জনপ্রিয় সাংবাদিক।

এদিকে সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরীর জন্মদিনে যারা অনলাইন ও অফলাইনে শুভেচ্ছা ও দোয়া করেছেন, তাদের সবার সুস্থতা কামনা করে তিনি বলেন, সত্যিই আপনাদের আন্তরিক এ ভালবাসা আমাকে আরো এগিয়ে যাওয়ার আনন্দ- সাহস জন্ম দিয়েছে। আপনারা এভাবেই পাশে চিরজীবন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here