হোয়াইক্যংয়ের দফাদার আমিনুল হক জেলা পুলিশ থেকে সম্মাননা স্মারক পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন ঠিকাদার জামাল মাহমুদ

162

জাহাঙ্গীর আলম,টেকনাফ ::
কক্সবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের  দফাদার আমিনুল হক এলাকার আইনশৃংখলা রক্ষা ক্ষেত্রে বিশেষ অবধান রাখা এবং বিভিন্ন অপরাধীকে আটকের ক্ষেত্রে পুলিশ কে সহায়তা করায় সম্মাননা স্বরূপ কক্সবাজার জেলার পুলিশ সুপার(এসপি) এবিএম মাসুদ হোসাইন এর পক্ষ থেকে সম্মাননা স্মারক টি দেওয়া হয়।তিনি উপস্থিত থেকে সম্মাননা স্মারক টি গ্রহন করেন।

আজ ১৭ অক্টোবর সকাল ১০টায় কক্সবাজার জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলার পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন, বিপিএম এর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।
এসময় সভায় আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার(সদর) রেজওয়ান আহমেদ এর সঞ্চালনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন),অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল),সিনিয়র সহকারী পুলিশ সুপার(চকরিয়া সার্কেল),সহকারী পুলিশ সুপার(মহেশখালী সার্কেল), সহকারী পুলিশ সুপার(ট্রাফিক বিভাগ), সহ সকল থানার অফিসার ইনচার্জ জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সেপ্টেম্বর-২০১৯খ্রিঃ মাসিক মূল্যায়ন ও ভাল কাজে কৃতিত্বের জন্য দফাদার আমিনুল হক সম্মাননা স্বরূপ স্মারক টি পায়।দফাদার আমিনুল হক হোয়াইক্যং কাঞ্চরপাড়া গ্রামের মৌলভী সিরাজুল ইসলামের পুত্র।
দফাদার আমিনুল হক উক্ত সম্মাননা স্মারক টি পাওয়ায় হোয়াইক্যং কাঞ্জরপাড়া গ্রামের ঠিকাদার ও সমাজ সেবক জামাল মাহমুদ থাকে অভিনন্দন জানান।এবং তার সুস্বাস্থ্যে ও আরো সফলতা কামনা করেন৷

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here