হোয়াইক্যং মহেশখালিয়া পাড়া বাহরুল উলুম দাখিল মাদ্রারাসার জে,ডি,সি এবতেদায়ী পরীর্ক্ষাথীদের দোয়া মাহফিল অনুষ্ঠিত

131

জাহাঙ্গীর আলম,টেকনাফ::
টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানের ২০১৯ সালের সমাপনী এবতেদায়ী জে,ডি,সি পরীক্ষর্থীদের জন্য দোয়া মাহফিল ২৮অক্টোবর সকাল ১০ টায় মাদ্রারাসার মাঠে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অত্র প্রতিষ্ঠানের সভাপতি নুরুল আলম,এতে সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের সুপার মুফিজ আহমদ ইকবাল।
পরীক্ষার্থীদের দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তরা বলেন,শিক্ষা জাতির মেরুদন্ড, একটি শিক্ষিত সমাজ ও দেশ গঠন করতে হলে আজকের শিক্ষিতদের সুশিক্ষায় গড়ে উঠতে হবে।এবং এইখান থেকে ভালো ভাবে পড়াশোনা করে দেশের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে পড়ার সুযোগ সৃষ্টি করতে হবে।
বক্তারা আরো বলেন,মাদকের কারণে বর্তমান অনেক স্কুল,কলেজ শির্ক্ষাথীরা বিপদগ্রস্থ হচ্ছে তাই মাদক থেকে দুরে তাকতে হবে।মাদক মুক্ত সমাজ গঠনের ক্ষেত্রে সবাইকে এক সাথে মাদকের বিরুদ্ধে নিজ দায়িত্ব থেকে প্রতিবাদ গড়ে তুলতে হবে।
দোয়া মাহফিলে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন,অত্র দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠানের সুপার মুফিজ আহমদ ইকবাল।অনুষ্ঠান পরিচালনা করেন,মাওলানা নুরুল হোসাইন,কোরআন তেলাওয়াত করেন ৮ম শ্রেণীর শিক্ষার্থী হিমু,শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন আলী মুন খানম।
অথিতিদের মধ্যেই বক্তব্য রাখেন,টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর,টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফেরদৌস আহমদ,হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী,অধ্যাপক গিয়াস উদ্দিন চৌধুরী,মাষ্টার ফরিদুল আলম,অত্র প্রতিষ্ঠানের সাবেক সভাপতি নুরুল আমিন,প্রবাসী বদিউল আলম।
উপস্থিতি ছিলেন,হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক হারুন অর রশিদ সিকদার,টেকনাফ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ফজলুর কবির টেকনাফ উপজেলা ছাত্রলীগের প্রভাবশালী সিনিয়র সদস্য ছাত্র নেতা মোস্তাক আহমদ সহ প্রতিষ্ঠানের শিক্ষক ও অভিবাবক সহ শিক্ষাথীগণ।
পরীক্ষর্থীদের দোয়া মাহফিল শেষে সকলের মঙ্গল কামনায় মোনাজাত পরিচালনা করেন,মাওলানা মোঃ ইসহাক।এবং টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অত্র প্রতিষ্ঠানের সভাপতি নুরুল আলমকে মাদ্রারাসার পক্ষ থেকে সম্মাননা স্বরূপ একটি ক্রেস প্রদান করা হয়।##

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here