২৯জুলাই দেশে ফিরেছেন এসপি এ,বি,এম মাসুদ হোসেন,কর্মস্থলে যোগদান ২আগষ্ট

8

কালেকশন ডেস্ক ::কক্সবাজার জেলার পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম জাপানে ১০ দিনের আন্তর্জাতিক কর্মশালায় যোগদান শেষে সোমবার ২৯ জুলাই দেশে ফিরেছেন।

যানা যায়,জাপানে অনুষ্ঠিত কর্মশালায় যোগ দিতে তিনি গত ১৯ জুলাই বাংলাদেশ থেকে জাপানে গিয়েছিলেন। বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি (প্রশাসন) সহ ১৮ সদস্যের উচ্চ পদস্থ প্রতিনিধিদল এ কর্মশালায় অংশ নেন। কর্মশালায় মূলতঃ জাপানে সেদেশের পুলিশ বাহিনীর কর্মকৌশল, অভিজ্ঞতা, তাদের সার্বিক কার্যক্রমের বিষয়ে পরিচিত হতে ও জ্ঞাত হয়ে, একইভাবে বাংলাদেশের পুলিশ বাহিনীর কাছ থেকে জাপানের পুলিশ বাহিনী বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় অবহিত হতে মতবিনিময় মূলক এ কর্মশালা আয়োজন করা হয়। কর্মশালায় উভয় দেশের অপরাধ দমনে পদ্ধতিগত কর্মকান্ডের উপরও মতবিনিময় হয়। বাংলাদেশ প্রতিনিধিদল জাপানে টোকিও, ওসাকায় জাপান পুলিশের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম কর্মশালা শেষ করে সোমবার ২৯ জুলাই জাপানের ওটাকো টোকিও’র হেনেদা ইন্টান্যাশনাল এয়ারপোর্টে হয়ে বাংলাদেশের ঢাকা শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এসপি এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম ঢাকায় পৌঁছে পুলিশ সদর দপ্তরে অফিসিয়াল কাজকর্ম সেরে আগামী ২ আগষ্ট কক্সবাজারে নিজ কর্মস্থলে যোগ দেবেন বলে জানা যায়।

প্রসংগত, অত্যন্ত মেধাবী ও চৌকষ পুলিশ অফিসার এসপি এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম গত জুন মাসের ১১ তারিখ থেকে ১৬ তারিখ পর্যন্ত থ্যাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অনুষ্ঠিত আরো একটি আন্তর্জাতিক কর্মশালায় অংশ নিয়েছিলেন।

এসপি মাসুদ হোসেন বিপিএম এর প্রতি কক্সবাজার সদর কমিউনিটি পুলিশিং এর পক্ষ থেকে অভিনন্দন জানান

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here